সর্বশেষ আপডেট : ১৭ ঘন্টা আগে
বুধবার, ৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নিজের সিনেমা থেকে সালমানকে বাদ দিলেন আমির!

ডেইলি সিলেট ডেস্ক ::

বলিউডের ভাইজান খ্যাত জনপ্রিয় তারকা সালমান খানকে নিজের সিনেমা থেকে বাদ দিয়েছেন আরেক জনপ্রিয় তারকা আমির খান। বিতর্ক দানা বেঁধেছে। এতে তাদের দুজনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকলেও কাজের ধরণ ও ভাবনা-চিন্তায় রয়েছে বিরাট পার্থক্য ফুটে উঠেছে।

আনন্দবাজার পত্রিকার অনলাইনের এক প্রতিবেদনে বলা হয়, বলিপাড়ার একাংশের অনুমান, সালমান এবং আমিরের বন্ধুত্ব শুধুমাত্র লোক দেখানো। সালমানকে আসলে পছন্দ করেন না তিনি। সেটা শুধুমাত্র সালমানের পেশাগত আচরণের জন্যই। সালমানের পেশাগত আচরণ পছন্দ নয় বলেই নাকি তার সঙ্গে কোনো ছবিতে কাজ করতে চান না আমির। যদিও ‘লাল সিংহ চড্ডা’ মুক্তির পর আমির ঘোষণা করেন, তিনি অভিনয় থেকে বিরতি নিয়ে প্রযোজনার কাজে হাত লাগাবেন।

প্রতিবেদনে আরও বলা হয়, সম্প্রতি ‘ক্যাম্পিয়নস’ নামের একটি স্প্যানিশ ভাষার ছবির হিন্দি সংস্করণ তৈরির পরিকল্পনা করেন আমির। জানান, ছবিটির নাম রাখতে পারেন ‘চ্যাম্পিয়নস’। নতুন ছবির জন্য অভিনেতাও নির্বাচন করেছিলেন আমির। এই ছবির মূল গল্প একজন বাস্কেটবল কোচকে ঘিরে কেন্দ্রীভূত হবে।

বিশেষ ক্ষমতাসম্পন্ন খেলোয়াড়দের বাস্কেটবলের প্রশিক্ষণ দেয়া নিয়েই ছবির গল্প। আমির ভেবেছিলেন বাস্কেটবল কোচের চরিত্রে অভিনয়ের প্রস্তাব সালমানকে দেবেন তিনি। কিন্তু সম্প্রতি বলিপাড়ার অন্দরমহল সূত্রের খবর, আমিরের ছবি থেকে বাদ পড়েছেন সালমান। এরপরেই বিতর্ক দানা বেঁধেছে।

ওই প্রতিবেদনে বলা হয়, শোনা যায়, যত বড় ছবিরই শুটিং থাকুক না কেন, সালমান তার অভ্যাসবশত সেটে দেরি করে পৌঁছান। এরপর এক শটেই প্রতিটি দৃশ্য চূড়ান্ত করে ফেলেন। সালমান যখন সেটে শুটিং করতে আসেন তখন একই দৃশ্যের জন্য একাধিকবার ‘টেক’ নেয়ার প্রয়োজন হয় না। বারবার একই জিনিসের জন্য টেক নেয়া পছন্দ নয় তার। তবে আমির আবার পেশাগতভাবে সালমানের বিপরীত।

অন্যদিকে, আমির নির্দিষ্ট সময়ে সেটে পৌঁছেন এবং সব সময় চেনা ছকের বাইরে গিয়ে কিছু করার চেষ্টা করতে থাকেন। এমনকি একটি দৃশ্যের জন্য বার বার শুটিং করতেও রাজি থাকেন আমির। অভিনেতার মতে, তিনি যে দৃশ্যে অভিনয় করবেন তা যেন সম্পূর্ণ নিখুঁত হয়। সে কারণেই বলিপাড়ার ‘পারফেকশনিস্ট’ বলা হয় তাকে।

প্রসঙ্গত, আমির এবং সালমানের পেশাগত আচরণের ব্যবধান আজকের নয়। তা আদতে বহু পুরনো। ১৯৯৪ সালে ‘আন্দাজ আপনা আপনা’ ছবিতে সালমান এবং আমিরকে একসঙ্গে অভিনয় করতে দেখা যায।

কানাঘুষো ছিল, ‘আন্দাজ আপনা আপনা’ ছবিতে সালমানের সঙ্গে শুটিংয়ের পর আমির নাকি প্রতিজ্ঞা করেছিলেন যে তিনি কখনও সালমানের সঙ্গে সহ-অভিনেতা হিসাবে অভিনয় করবেন না। পেশার খাতিরে না হোক অন্তত ব্যক্তিগত জীবনে সালমানের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রেখেছেন আমির।

তবে বন্ধুত্বের এই টান কি মিথ্যা? সালমানকে আসলে কী কারণে ছবি থেকে বার করে দেওয়া হল তা এখনও অস্পষ্ট। তবে সালমানের পরিবর্তে অন্য অভিনেতাকে অভিনয়ের প্রস্তাব দিয়ে ফেলেছেন আমির। অভিনেতা ফারহান আখতারকে বাস্কেটবল কোচের চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিয়েছেন বলে কানাঘুষো শোনা যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: